মেনু নির্বাচন করুন
Text size A A A
Color C C C C
খবর

শেরপুরে রোহিঙ্গা সহায়তা তহবিলে জেলা প্রশাসনের আর্থিক অনুদান প্রদান

শেরপুরে জেলা প্রশাসনের নেতৃত্বে জেলা ও উপজেলায় বিভিন্ন ব্যাংকে ছয়টি রোহিঙ্গা তহবিল খোলা হয়েছে। আজ বুধবার শেরপুর জেলা রোহিঙ্গা সহায়তা তহবিলে জেলা প্রশাসনের পক্ষ থেকে ২৫ হাজার টাকা দান করা হয়।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এ টি এম জিয়াউল ইসলাম জেলা প্রশাসকের হাতে দানের চেকটি হস্তান্তর করেন।

এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) হেলালুজ্জামানসহ কালেক্টরেটের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনাররা উপস্থিত ছিলেন। এ ছাড়া বাংলাদেশ কালেক্টরেট নন গেজেটেড কর্মচারী কল্যাণ সমিতির পক্ষ থেকেও নগদ ২০ হাজার টাকা জেলা প্রশাসকের হাতে তুলে দেওয়া হয়। সমিতির সভাপতি জেলা নাজির রফিকুল ইসলাম, সাধারণ  সম্পাদক মো. রুহুল আমিন, সহসভাপতি সিএটু ডিসি মো. মেহেদী হাসান এবং কর্মচারি সমিতির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসক ড. মল্লিক আনোয়ার হোসেন সংশ্লিষ্ট কর্মকর্তা-কর্মচারীদের প্রতি কৃতজ্ঞতা জানান।

এদিকে, নালিতাবাড়ী উপজেলা রোহিঙ্গা সহায়তা তহবিলে স্থানীয় সংসদ সদস্য কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী এক লাখ টাকা দান করেছেন। অগ্রণী  ব্যাংক লিমিটেড নালিতাবাড়ী শাখায় ইতিমধ্যে কৃষিমন্ত্রীর ওই টাকা জমা হয়েছে বলে ইউএনও তরফদার সোহেল রহমান জানিয়েছেন।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এ টি এম জিয়াউল ইসলাম জানান, রোহিঙ্গা সহায়তার জন্য যেসব হিসাব খোলা হয়েছে সেসব হিসাবে যে কেউ অর্থ জমা দিতে পারবেন। সপ্তাহান্তে সব হিসাবের টাকা একত্র করে কক্সবাজার জেলার মূল তহবিলে পাঠানো হবে।

টাকা জমা দেওয়ার হিসাব নম্বরগুলো হলো শেরপুর জেলায়-সোনালী ব্যাংক শেরপুর শাখায় 'রোহিঙ্গাদের জন্য সহায়তা তহবিল-হিসাব নম্বর-৬২০১৮০১০১৫০৪৪,  শেরপুর সদরে সোনালী ব্যাংক শেরপুর শাখায় 'রোহিঙ্গা সহায়তা ফান্ড-হিসাব নম্বর ৬২০১৮০১০১৫০৪৩, নকলা উপজেলায় সোনালী ব্যাংকে রোহিঙ্গা সহায়তা তহবিল হিসাব নম্বর ২০০০০০১৩৬৪, শ্রীবরদীতে অগ্রণী ব্যাংকে 'রোহিঙ্গা শরণার্থী সহায়তা তহবিল-হিসাব  নম্বর ০২০০০১০৬১৫০৭৮, ঝিনাইগাতীতে জনতা ব্যাংকে রোহিঙ্গা সহায়তা ফান্ড-হিসাব নম্বর ০১০০১০৫৬৬৭৯৭৮ এবং নালিতাবাড়ীতে অগ্রনী ব্যাংকে রোহিঙ্গা শরণার্থী সহায়তা ফান্ড হিসাব নম্বর ০২০০০১০৬১৫০৭৮ (অনলাইন) এবং সি ২৫৮১ (ম্যানুয়েল)।

ছবি


ফাইল


প্রকাশনের তারিখ

২০১৭-০৯-২৪

আর্কাইভ তারিখ

২০১৭-১০-৩১